বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ক্ষুধার্ত ছিন্নমূল মানুষের খাদ্য সহায়তা দ্বিতীয় দিনেও  অব্যাহত রেখেছে  গণমাধ্যমকর্মীরা

ক্ষুধার্ত ছিন্নমূল মানুষের খাদ্য সহায়তা দ্বিতীয় দিনেও  অব্যাহত রেখেছে  গণমাধ্যমকর্মীরা

বরিশাল রিপোর্ট: মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধে সরকারের দ্বিতীয় দফা লকডাউনে বিপর্যস্ত ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে বরিশালের সংবাদকর্মীরা

বুধবার রাতেও বরিশাল নগরীর নদী বন্দর এলাকায় ক্ষুধার্ত ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন তারা। এসময় শিশু-কিশোর এবং নারী-পুরুষসহ দুই শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার তুলে দেন তারা।

কর্মসূচির দ্বিতীয় দিনে খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল বিভাগের সভাপতি ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

এসময় ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সহায়তা কর্মসূচির প্রধান উদ্যোক্তা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ সম্পাদক পরিষদ, বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক, বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের সদস্য ও দৈনিক মতবাদ এর সম্পাদক এস.এম জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন দেশ রূপান্ত’র বরিশাল প্রতিনিধি ও দৈনিক ভোরের আলো’র সম্পাদক সাইফুর রহমান মিরন, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. মোর্শারফ হোসেন, নিউজ এজেন্সি এম. রহমান এর সত্ত্বাধিকারী হারুন অর রশিদ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana